মেসির স্ত্রী কে এবং কিভাবে বিবাহ হয়েছে?

লিওনেল মেসির বাবার নাম জর্জে মেসি (Jorge Messi) এবং মায়ের নাম সেলিয়া কুচ্চিতিনি (Celia Cuccittini)। জর্গে মেসি একজন ফুটবল কোচ এবং সেলিয়া কুচ্চিতিনি একজন হোমমেকার। তারা মেসির জীবন এবং ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে তাকে অনেক সমর্থন এবং উৎসাহ দিয়েছেন। লিওনেল মেসির স্ত্রী হলেন আন্তোনেলা রোকুজ্জো (Antonela Roccuzzo)। তাদের সম্পর্ক দীর্ঘদিনের, এবং তারা একে অপরকে শৈশব থেকে জানেন।

মেসির স্ত্রী কে এবং কিভাবে বিবাহ হয়েছে?

বিবাহের প্রেক্ষাপট:

  1. শৈশবের বন্ধু: মেসি এবং আন্তোনেলা একসাথে বেড়ে উঠেছেন। মেসির পরিবার এবং আন্তোনেলার পরিবার একই শহরে, রোজারিও, আর্জেন্টিনায় বাস করত।

  2. প্রেমের শুরু: তারা ২০০৮ সালে প্রেমের সম্পর্ক শুরু করেন, তবে তাদের সম্পর্কের সূচনা হয়েছিল আরও আগে, যখন তারা শিশু ছিলেন।

  3. বিবাহ: মেসি এবং আন্তোনেলা ২০১৭ সালের ৩০ জুন একটি মহাকাব্যিক বিবাহ অনুষ্ঠান আয়োজন করেন। তাদের বিয়ে আর্জেন্টিনার রোজারিও শহরের একটি গির্জায় অনুষ্ঠিত হয় এবং এতে অনেক খ্যাতিমান ফুটবলার এবং সেলিব্রিটি অংশগ্রহণ করেন।

মেসি এবং আন্তোনেলার সম্পর্কের এই গল্প অনেক ভক্তের জন্যই অনুপ্রেরণার একটি উৎস।


পারিবারিক জীবনঃ

লিওনেল মেসি এবং আন্তোনেলা রোকুজ্জোর পারিবারিক জীবন খুবই সুন্দর এবং সম্প্রদায়ভিত্তিক। তারা তিনটি সন্তানের বাবা-মা:

  1. থিয়াগো মেসি রোকুজ্জো: জন্ম ২০১২ সালের ২৮ নভেম্বর।
  2. মাতেও মেসি রোকুজ্জো: জন্ম ২০১৫ সালের ১১ সেপ্টেম্বর।
  3. সিরো মেসি রোকুজ্জো: জন্ম ২০১৮ সালের ১০ মার্চ।

পারিবারিক জীবন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য:

  • সামাজিক মিডিয়া: মেসি ও আন্তোনেলা প্রায়ই তাদের সন্তানদের ছবি সামাজিক মিডিয়ায় শেয়ার করেন, যা তাদের ভক্তদের কাছে জনপ্রিয়। তারা পরিবারের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে থাকেন।

  • একসঙ্গে সময় কাটানো: মেসি এবং আন্তোনেলা পরিবারের সাথে সময় কাটানোর জন্য খুবই সচেতন। তারা ছুটিতে প্রায়শই নতুন স্থানে ঘুরতে যান এবং সন্তানদের সাথে বিভিন্ন কার্যকলাপে অংশ নেন।

  • সাপোর্ট সিস্টেম: আন্তোনেলা মেসির পেশাগত জীবনে একটি বড় সমর্থন সিস্টেম। তিনি তার স্বামীর ক্যারিয়ারের প্রতিটি পদক্ষেপে তার পাশে দাঁড়িয়ে থাকেন এবং মেসির অনেক সফলতার পিছনে তার অবদান রয়েছে।

  • শিক্ষা এবং মূল্যবোধ: মেসি এবং আন্তোনেলা তাদের সন্তানদের সঠিক মূল্যবোধ এবং শিক্ষা দেওয়ার ব্যাপারে খুবই সচেতন। তারা চান যে তাদের সন্তানরা সুস্থ ও সুখী জীবন যাপন করুক।

  • একসাথে সময় কাটানো: তারা পরিবারে একে অপরের সাথে সময় কাটাতে পছন্দ করেন, এবং প্রায়শই ছুটিতে নতুন স্থানে ভ্রমণ করেন।

  • মেসির ক্যারিয়ারের সমর্থন: আন্তোনেলা মেসির ক্যারিয়ারের বড় সমর্থক। তিনি সবসময় তার পাশে থেকে তাকে উৎসাহিত করেন এবং সমর্থন দেন

লিওনেল মেসির বিশ্বকাপ জয় এবং তার পরিবারের ভূমিকা খুব সুন্দরভাবে তুলে ধরেছে। ২০২২ সালের কাতার বিশ্বকাপে মেসির নেতৃত্বে আর্জেন্টিনা শিরোপা জিতে ইতিহাস রচনা করে, যা তার ক্যারিয়ারের একটি স্বপ্ন পূরণের মতো ছিল।

মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো সবসময় তার পাশে ছিলেন, মেসির সংগ্রামের সময় এবং সফলতার মুহূর্তে তাকে সমর্থন দিয়েছেন। তাদের সন্তানদের নিয়ে আনন্দ উদযাপন করা মেসির জন্য বিশেষ মুহূর্ত ছিল, কারণ তারা তার জীবনের গুরুত্বপূর্ণ অংশ।

মেসির এই জয় শুধু তার জন্য নয়, বরং তার পরিবার এবং ভক্তদের জন্যও একটি বিশেষ উপলক্ষ। এটা প্রমাণ করে যে, ভালোবাসা এবং সমর্থন জীবনের সব কঠিন সময়ে একজনকে শক্তি দেয়।

মেসি এবং আন্তোনেলার পারিবারিক জীবন ভরা ভালোবাসা, সমর্থন এবং একসাথে কাটানো সুখের মুহূর্তে।

 লিওনেল মেসি এবং আন্তোনেলার পারিবারিক জীবন সত্যিই ভালোবাসা এবং সংহতির একটি উজ্জ্বল উদাহরণ। তাদের সম্পর্কের ভিত্তি হচ্ছে একে অপরের প্রতি পারস্পরিক সমর্থন, বিশ্বাস এবং আন্তরিকতা।

তাদের সন্তানদের প্রতি যত্নশীলতা, পরিবারের প্রতি সম্মান এবং একসাথে কাটানো মুহূর্তগুলো তাদের জীবনের গুরুত্বপূর্ণ অংশ। তারা যেভাবে নিজেদের পারিবারিক জীবনকে সুন্দর করে গড়ে তুলেছেন, তা অনেকের জন্য অনুপ্রেরণার উৎস।

মেসি এবং আন্তোনেলার এই পারিবারিক জীবন আমাদের শিখায় যে, কাজের চাপ ও ব্যস্ততার মধ্যেও পরিবার এবং ভালোবাসা বজায় রাখা কতটা গুরুত্বপূর্ণ। তাদের জীবনের প্রতিটি মুহূর্তে সুখ এবং আনন্দের ছাপ দেখা যায়, যা তাদের ভক্তদের জন্য একটি আদর্শ দৃষ্টান্ত স্থাপন করে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url