অভিনেত্রী বনিতা বিজয় কুমার চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বনিতা বিজয় কুমার চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তার হবু বর রবার্ট, যিনি পেশায় একজন কোরিওগ্রাফার। বনিতা তার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন এবং এটি তার চতুর্থ বিয়ে হতে যাচ্ছে। তাদের সম্পর্ক এবং এই বিয়ে নিয়ে ভক্তরা বেশ আগ্রহী।


অভিনেত্রী বনিতা বিজয় কুমার চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে

সম্প্রতি তামিল অভিনেত্রী বনিতা বিজয় কুমার তার ইনস্টাগ্রাম স্টোরিতে হবু বরের সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি শেয়ার করে তাদের বিয়ের ঘোষণা দিয়েছেন। তিনি জানিয়েছেন, আগামী ৫ অক্টোবর তাদের বিয়ে হবে। ভক্তদের মধ্যে এই ঘোষণা বেশ সাড়া ফেলেছে, এবং তারা অভিনেত্রীর নতুন জীবনের জন্য শুভকামনা জানাচ্ছেন।

২০০০ সালের ১০ সেপ্টেম্বর বনিতা বিজয় কুমার প্রথমবারের মতো অভিনেতা আকাশের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে প্রথম সন্তান হিসেবে একটি পুত্রের জন্ম হয় পরের বছর, এবং চার বছর পর কন্যা সন্তানের জন্ম দেন বনিতা। তবে, ২০০৫ সালে বনিতা এবং আকাশের সংসার ভেঙে যায়, এবং তারা আলাদা হয়ে যান।

২০০৭ সালে অভিনেত্রী বনিতা বিজয় কুমার ব্যবসায়ী আনন্দ জয় রাজনকে বিয়ে করেন। তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। তবে ২০১২ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর ২০১৩ সালে বনিতা কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে সম্পর্কে জড়ান, তবে ২০১৭ সালে সেই সম্পর্কও ভেঙে যায়। এই সম্পর্ক ভাঙনের পর মানসিকভাবে ভেঙে পড়েন বনিতা, যা তার জীবনে একটি কঠিন সময় হয়ে দাঁড়ায়।

২০২০ সালে বনিতা বিজয় কুমার প্রকাশ করেন যে তিনি ফটোগ্রাফার পিটার পলের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এরপর, একই বছরের ২৭ জুন তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে, কিছু সময় পর বনিতা জানতে পারেন যে পিটার আগে থেকেই বিবাহিত এবং তার দুই সন্তান রয়েছে। 

এই তথ্য প্রকাশ হওয়ার পর পিটারের প্রথম স্ত্রী এলিজাবেথ বনিতা এবং পিটারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই পরিস্থিতির পর বনিতা পিটারকে ডিভোর্স দেন, যা তার জীবনে আরেকটি চ্যালেঞ্জিং সময় হিসেবে দেখা দেয়।

২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই তামিল অভিনেত্রী বনিতা বিজয় কুমারকে ঘিরে বিয়ের গুঞ্জন উঠেছিল। তবে সেই সময়ে বিয়ের খবরকে অস্বীকার করে বনিতা বলেছিলেন, রবার্ট তার শুধুই বন্ধু। 

তবুও, তাদের সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহ ছিল। বর্তমানে সেই পুরোনো প্রেমিক রবার্টের সঙ্গেই ঘর বাঁধতে যাচ্ছেন বনিতা। ইনস্টাগ্রাম স্টোরিতে রবার্টের সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি শেয়ার করে অভিনেত্রী ঘোষণা দেন, আগামী ৫ অক্টোবর তাদের বিয়ে হবে। দীর্ঘদিনের সম্পর্ক শেষে এবার আনুষ্ঠানিকভাবে নতুন জীবন শুরু করতে চলেছেন তারা।

বনিতা বিজয় কুমার, তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী, ২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই বিয়ের গুঞ্জন উঠে। যদিও সে সময় বনিতা এই গুঞ্জন অস্বীকার করেছিলেন এবং রবার্টকে শুধুমাত্র একজন "বন্ধু" বলে মন্তব্য করেছিলেন, তবে তাদের ঘনিষ্ঠতা নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। 

বছরের পর বছর এই সম্পর্ক নিয়ে নানা জল্পনা কল্পনা চলতে থাকে। অবশেষে, পুরোনো সেই প্রেমিক রবার্টের সঙ্গেই ঘর বাঁধতে যাচ্ছেন বনিতা। ২০২৪ সালের ৫ অক্টোবর তাদের বিয়ের পরিকল্পনা ভক্তদের মাঝে নতুন উদ্দীপনা ছড়িয়েছে।

কোরিওগ্রাফার রবার্ট তামিল সিনেমা ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ, যিনি তার নাচের দক্ষতার জন্য খ্যাতি অর্জন করেছেন। ২০১৩ সালে তিনি তামিল অভিনেত্রী বনিতা বিজয় কুমারের সঙ্গে সম্পর্কে জড়ান, যা নিয়ে সেই সময় থেকে ব্যাপক আলোচনা শুরু হয়। 

যদিও বিয়ের গুঞ্জন উঠেছিল, বনিতা তখন রবার্টকে শুধুমাত্র "বন্ধু" বলে উল্লেখ করেছিলেন। দীর্ঘ সময় পর, তাদের পুরোনো সম্পর্ক আবারও নতুন মাত্রা পেয়েছে, এবং বনিতা ঘোষণা দিয়েছেন যে তারা ২০২৪ সালের ৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url