একতরফা ভালোবাসা কি 2025

যেদিন আমি আমার আত্মগল্প নিয়ে লিখব বলে ভাবলাম যা আমার জন্য বিভ্রান্তিকর যে আমি একে কি নাম দেব একতরফা প্রেমের গল্প বা কি? এটি প্রায় দুই বছর আগে শুরু হয়েছিল। আমরা ছোটবেলা থেকে একে অপরকে জানি একসাথে খেলেছি কিন্তু সময় আমার পারিবারিক শিফট পরিবর্তন করে এবং 5 বছর পর, আমরা একই জায়গায় ফিরে আসি আমার বয়স 21।

একতরফা ভালোবাসা কি 2025

আমি কখনই ভাবিনি যে এটি ঘটবে কারণ আমি ছেলে ছিলাম যে মনে করে আকর্ষণ ভালবাসার মতো কিছুই নেই শুধু প্রয়োজন। সেই একটা সময় ছিল আমি সবসময় বিবাহিত মহিলাদের সাথে শারীরিক ও মানসিক সহায়তার মতো প্রয়োজনীয়তার জন্য তাদের সাথে ছিলাম।

 আজকাল বিপরীত লিঙ্গের সাথে শারীরিক হওয়া স্বাভাবিক কিন্তু আমি 90 এর দশকে এবং আমার জন্য বিয়ে ছাড়া মেয়ের সাথে শারীরিক সম্পর্ক করা ভুল, এবং বিবাহিত মেয়েদের সাথে সম্পর্ক করা আমার কাছেও স্বাভাবিক ছিল যদি তারা প্রস্তুত থাকে তবে আমি কখনই কোনও বিবাহিত মহিলাকে আমার সাথে থাকার জন্য যোগাযোগ করিনি। 

যে আমি এবং এটা সঙ্গে খুশি. এবং এখানে এমন একটি দিন এসেছে যখন আমরা সাধারণ বন্ধুদের মতো কথা বলা, চ্যাট করা, মেম শেয়ার করা, ফ্লার্ট করা, বন্ধুদের সাথে চিল করা ইত্যাদি শুরু করেছিলাম। এর আগে সে আমার প্রতিবেশী ছিল যারা একই বিল্ডিংয়ে থাকে। 

প্রতিনিয়ত তার সাথে কথা বলে। আমি জানি না আমার সাথে কি ঘটেছে আমি সমস্ত কিছু উপেক্ষা করতে শুরু করেছি আমি সেই মহিলাদের সাথে হুক-আপ বন্ধ করে দিয়েছি, তাদের সমস্ত কিছুর সাথে দেখা করেছি। আমি শুধু তার একসাথে সময় কাটাতে কথা বলতে চেয়েছিলাম এবং প্রতিদিন রাতে এমনকি অন্য কেউ তার নামের পরিবর্তে তার নাম ধরে কথা বলে প্রতিবার তার সম্পর্কে চিন্তা করি। 

আমি যে বড় পরিবর্তন অনুভব করেছি। আমি এটাকে শুধু একটা আকর্ষণ ভেবেছিলাম এবং তার সম্পর্কে সেই অনুভূতি উপেক্ষা করার চেষ্টা করেছি।


তিনি আমাকে বলেছিলেন যে এটি একমাত্র আকর্ষণ এটি সম্পর্কে চিন্তা করবেন না। আসলে এই সবই শুরু হয়েছিল ফ্লার্টিং দিয়ে আমি সবসময় ফ্লার্ট করতাম এখানে কথা বলব, কারণ আমি বলেছিলাম যে আমি কখনই মেয়েদের সম্পর্কে ভাবিনি। 

সকালে একবার এই সব ফ্লার্টিং লক্ষ্য করে সে আমাকে জিজ্ঞাসা করে যে আপনি আমার সাথে এত ফ্লার্ট করেন আমি যার কথা বলে এবং আমাকে পছন্দ করে নাকি? আর শুধু মজা করার জন্য আমি বললাম হ্যা তুমি সেই মেয়ে আমার মনে হয় আমি তাকে এই জিনিসটা ক্লিয়ার করে দেব কিন্তু তার পর সে ক্রমাগত আরও অনেক কিছু জিজ্ঞেস করলো এবং আমি মজার জন্য উত্তর দিচ্ছিলাম কারণ আমি বললাম আকর্ষণ ভালোবাসা আমার কাছে কিছুই নয়। 

আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে যখন এটি খুব বেশি হয়ে যাবে তখন আমি তাকে বলব যে কিছুই সেরকম নয় এবং তারপরে আমি সেদিনই চূড়ান্ত করেছিলাম যে আমি তাকে পরিষ্কার করব এবং তাকে সত্য বলব, কিন্তু তারপরে আমি ভাবি যে সে আমার সম্পর্কে কী বলবে এবং ভাববে, এটাই কেন আমি তার সত্য বলতে সাহস করি না এবং তার সাথে কথা বলতে এবং আমার হৃদয়ের গভীর থেকে সত্যিকারে বিশ্বাস করি আমি তার সম্পর্কে বিশেষ কিছু অনুভব করতে শুরু করি। 

আমি জানি না কেন আমি তাকে নিয়ে ভাবছিলাম তবে হ্যাঁ তার জন্য অনুভূতিগুলি বাস্তব ছিল কারণ এটি আমার সাথে কখনও ঘটেনি। একবার আমি ওকে অফিসে ড্রপ করে ওকে ওখানে ড্রপ করার পর হঠাৎ কি হল আমি ওর কথা ভাবছিলাম, কেন ওকে ওখানে রেখে গেলাম? সে আমার থেকে দূরে কেন? আমার সাথে খুব মূর্খ জিনিসগুলি ঘটেছিল। 

আক্ষরিক অর্থে আমি তাকে নিয়ে স্বপ্ন দেখছিলাম শুধু তাকে দেখেই নয় যেন সে আমার সেরকম স্বপ্ন। ক্রমাগত স্বপ্ন দেখে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি না আমি অস্বস্তি বোধ করতে শুরু করি কারণ এটি কেবল তার জন্য একটি ভুল বোঝাবুঝি দিয়ে শুরু হয়েছিল এবং আমার জন্য মজার বিষয় সে সত্যটি জানত না এবং এখন পর্যন্ত আমি তার মুখোমুখি কথা বলতে অস্বস্তি বোধ করি, কারণ আমি মিথ্যা বলেছিলাম এবং দ্বিতীয়ত আমি তার সম্পর্কে যা অনুভব করতে শুরু করি তা বাস্তব। 

একবার তিনি আপনাকে একটি কোরেন প্রেমের গল্প নামক ক্র্যাশ ল্যান্ডিং দেখার জন্য একটি ওয়েব সিরিজের পরামর্শ দিয়েছিলেন, আমি কখনও প্রেমের গল্প দেখিনি আমি কেবল হরর, অপরাধ এবং রহস্যের সিনেমা এবং ওয়েব সিরিজ দেখতে পছন্দ করতাম, কিন্তু এখানে তিনি পরামর্শ দিয়েছিলেন তখন আমি কীভাবে এটি উপেক্ষা করব তার সেই অঞ্চলে আর কেউ আমার কাছে গুরুত্বপূর্ণ ছিল না, এটি দেখার পরে আমি এই ধরণের কোরেন ওয়েব সিরিজ দেখতে শুরু করেছি। 

তিনি ইডি শিরানের একটি গান "পারফেক্ট" পছন্দ করেন আমি এই গানটি মনে করি যে যদি কোনও বিশেষ মুহুর্ত ঘটে তবে আমি তাকে এই গানটি গাইব এবং একটি হিন্দি গান যার নাম "ও সানাম" ভাগ্যবান আলীর এবং সর্বদা এই গানগুলি প্রতিবার শুনছি।


এত কিছু ঘটছিল এমনকি আমার সমস্ত পাসকোড ছিল তার নাম এবং জন্ম তারিখের অক্ষরের সংমিশ্রণ আমি কখনই আমার মোবাইলে পাসওয়ার্ড সংরক্ষণ করিনি তবে শুধুমাত্র নাম যোগ করার জন্য আমি আমার মোবাইল লক করে রেখেছিলাম, আমি তাকে শুনতে পছন্দ করতাম এবং তার জন্য প্রতিবার উপলব্ধ। 

আমিও তার সাথে কিছু স্বপ্ন শেয়ার করেছি যেমন দুদিন আগে (06-01-2023:- আমি আমার মেয়ে এবং আমাদের কিছু বন্ধু মন্দিরে যাচ্ছিলাম, যাওয়ার সময় দেখলাম সে আমাকে কিছু বলতে চায় কিন্তু সে থামছে নিজেই, তারপর আমরা সবাই মন্দিরে পৌছালাম প্রবল বৃষ্টি হচ্ছিল 

সবাই ভিতরে প্রার্থনা করছিলাম আর আমি বাইরে দাঁড়িয়ে একে অপরের দিকে তাকিয়ে ছিলাম প্রার্থনা শেষ করে সে সব বন্ধুদের সাথে বিদায় জানাল, আমরা দুজনেই বাইরে দাঁড়িয়ে ছিলাম , সে কিছু বলতে যাচ্ছিল কিন্তু তার এক বন্ধু এসে তার সাথে কথা বলতে শুরু করল, এবং আমি বৃষ্টি উপভোগ করছিলাম, তারপর তার বন্ধু চলে গেল এবং হঠাৎ সে আমার দিকে দৌড়ে এসে আমাকে জড়িয়ে ধরল) তারপর আমি জেগে উঠলাম এবং এটি আমার বালিশ জড়িয়ে ধরল সাথে, আরো অনেক স্বপ্ন। 

এই সব জিনিস আমাকে তার সম্পর্কে শক্তিশালী অনুভূতি দেয়, যখনই আমি তার সাথে কথা বলি আমি সেই রাতে স্বপ্ন দেখি। এখন এর পিছনে যুক্তি কি আমি জানি না। 

সে চকলেট পছন্দ করে বিশেষ করে কিটক্যাট আমি তার মিষ্টি দাঁতের নাম দিয়েছি কারণ সে প্রচুর চকলেট খায়। আমি কোন ছিল না আমি কখনই তার কাছ থেকে কোনও প্রত্যাশা করিনি যে সেও একই রকম অনুভব করবে বা আমাকে লক্ষ্য করবে, আমি কেবল নিজের দ্বারা লক্ষ্য করা সমস্ত জিনিস লিখেছি এবং এখন পর্যন্ত এটি কী তা বুঝতে পারিনি। এই সব ছাড়াও তার একটি বয়ফ্রেন্ড আছে, এবং একে অপরের সাথে খুব শক্তিশালী বন্ধনের সম্পর্ক রয়েছে। 

সে খুশি যে আমি শুধু চাই, আমি সবসময় তার সাথে খুব flirty ছিলাম সে আমাকে করতে চায় না যে সে বলেছিল তখন আমি ফ্লার্ট বন্ধ করে দিয়েছিলাম এবং আমাদের কথোপকথন চ্যাট বন্ধ হয়ে যায় কারণ আমি শুধু ফ্লার্টিং এবং মজার মেম শেয়ার করছি সুন্দর শিশুর রিলগুলি সে বাচ্চাকে ভালবাসে ভিডিও কথা বলার সময় আমি তার চোখের দিকেও তাকাই না আমি তার চোখকে ভালোবাসি কিন্তু আমি তা করি না।


তারপর আমি ভাবতে লাগলাম এটা আকর্ষণ নয়। আমি এখানে আমার লক্ষ্য এবং আমি ভবিষ্যতে কি করব সে সম্পর্কে শেয়ার করি। আমি মার্চেন্ট নেভি কোর্সে যোগদান করছিলাম প্রশিক্ষণের জন্য গিয়েছিলাম এবং সেখানে আমি কোর্সের সাথে কেলেঙ্কারী পেয়েছিলাম যে আমি ফিরে এসেছিলাম এবং সবকিছু বদলে গিয়েছিল। আমি নিজের সাথে খুব হতাশ ছিলাম যে কেন আমি এগিয়ে গেলাম এবং সেই পদক্ষেপটিও এখানে কথা বলার পরে নেওয়া হয়েছিল এবং আমি সর্বদা তার কাছে কৃতজ্ঞ থাকব কারণ আমি শান্ত ছিলাম যে আমার কাছে সব কিছু করার সময় আছে। 

লক্ষ্য প্রস্তুত ছিল কিন্তু যদি আপনি শুধুমাত্র চিন্তা করা হয় কি. চিন্তাভাবনা থেকে পদক্ষেপ নেওয়া পর্যন্ত তিনি এটির অংশ এবং এটি আমার জন্য মূল্যবান। এই সব নষ্ট করে আমি কিভাবে তার মুখোমুখি হব, আমি অনেক কিছু বলেছি যা আমি করব এবং এখন আমি শূন্য ছিলাম। আমি অনুভব করছিলাম যে কোথাও গিয়ে তার মুখোমুখি হওয়া আমার পক্ষে খুব কঠিন ছিল কিন্তু তারপরে, আমার দ্বিতীয় মা, আমার মাসি আমাকে দাবি করলেন যে কিছুই হয়নি এটি সামান্য সমস্যা যে আপনি কঠোর পরিশ্রম করে আপনার লক্ষ্য অর্জন করছেন। এরপর আমি চাচার বিয়েতে দিল্লি যেতে চাই। 

তার সাথে কথা বলার জন্য আমি সাহস চেয়েছিলাম কিন্তু আমি কথা বলার পরিবর্তে কেবল রিলগুলি ভাগ করতে পারি না, মুম্বাই ফিরে আসার সময় আমি তাকে টেক্সট করি সে উত্তর দেয় এবং বলেছিল "এখন ফিরে আসার সময় পেয়েছেন" এবং আমি তাকে মিথ্যা বলেছিলাম যে আমি মামার বাড়িতে ব্যস্ত ছিলাম বিয়ের সত্য আমি কেবল ভাবছিলাম যে তার পরবর্তী কী এবং কীভাবে তার মুখোমুখি হবে।

 এখানে আসার পর কাজ ও নিজের সম্পর্ক নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। সমস্ত জিনিস ধীর হয়ে গেছে যেমন আমরা সব বন্ধুরা সবসময় রাতের খাবারের পরে হাঁটতে যাই, রাইড করতে যাই এই সব কিছু সময়ের সাথে সাথে বন্ধ হয়ে যায়। এখন খুব কমই সে আমার সাথে কথা বলে আমি তাকে অনেক মেম পাঠাই সে এমনকি অনেক সময় প্রতিক্রিয়া জানায় না, এটা তার দোষ নয় যখন আমরা একে অপরের সামনে আসি সে তার প্রেমিকের সাথে থাকে এবং আমি মনে করি কেন তাদের মধ্যে যেতে হবে কিন্তু হ্যাঁ যখন

 সব বন্ধু আমি কি তাদের সাথে যোগ দিই, তার বয়ফ্রেন্ডের কারণে নয়, সে আমার ভালো বন্ধু, তারা যখন একসাথে থাকে তখন আমার ভালো লাগে না, শুধু তাই নয়, দম্পতিদের মধ্যে কেউ থাকলে আমি থাকতে পছন্দ করি না কিন্তু সে মনে করে যে আমি তাকে উপেক্ষা করছি, এটা ভুল বোঝাবুঝি ছিল, সে আমাকে অনেকবার জিজ্ঞাসা করেছিল যে কেন তুমি আমাকে চিনতে পারো না এবং অপরিচিতের মতো চলে যাও, আমি তাকে বলেছিলাম যে তেমন কিছু না। 

কেন আমি তোমাকে উপেক্ষা করব আমার কাছে বিশেষ এবং সে চিরকাল থাকবে কারণ আমার জীবনে প্রথমবার আমি এরকম কিছু অনুভব করেছি। আমি তার কন্ঠ শুনতে ভালোবাসি আমি সেই ভাইব পছন্দ করি যা সে আমার সাথে থাকলে তৈরি হয়। এখন সে চাকরির জন্য অন্য শহরে চলে গেছে, প্রথমে প্রতিদিন কথোপকথন না করা ঠিক ছিল কিন্তু যখন সে অন্য শহরে চলে যায় তখন আমি অনুভব করি যে এখন আমি তার মুখও দেখতে পাব না। 

তিনি ভৌতিক মুভি পছন্দ করেন না এবং খুব ভীত এবং অত্যধিক চিন্তাভাবনাকারী মেয়েটি কীভাবে সে ঈশ্বরের জানাকে পরিচালনা করবে, তবে সে এবং অন্য দিকে তার এই জিনিসগুলিকে রক্ষা করতে এবং সাহায্য করার জন্য তার অংশীদার রয়েছে। আজ 04-02-2023:- আমি তাকে দেখেছি, সে ইনস্টাগ্রামে মেমে প্রতিক্রিয়া জানিয়েছিল আমি তাকে "স্বাগত ব্যস্ত ভদ্রমহিলা" টেক্সট দিয়েছিলাম সে বলল "হ্যাঁ খুব ব্যস্ত ' তারপর আমি তাকে জিজ্ঞাসা করি সে কখন ফিরবে? 

সে বলল “১৩ ফেব্র“য়ারি ‘তারপর আমি জিজ্ঞেস করি তুমি যাওয়ার সময় বাবা-মায়ের প্রতিক্রিয়া কেমন ছিল? সে বলল আম্মু আবেগাপ্লুত হয়ে এখন আমি বাসায় ফিরে তার কাছ থেকে আরো বেশি ভালোবাসা পেয়েছি, তারপর সে বললো কিন্তু তার পিজি সব ঠিক আছে দিনের সময় অফিসের সময় সহজ কিন্তু রাতে ঘুমাতে সমস্যা হয়, আমি বললাম যখন বুঝবেন তখন স্বাভাবিক হয়ে যাবে। কোন ভূত নেই যে রুমে সব ভূত আপনি এবং আপনার রুমমেট. তারপর আমরা একে অপরকে শুভ রাত্রি কামনা করি এবং কথোপকথন শেষ করি। 

আজ 13-02-2023 সে ফিরে গেছে এখন জানি না কখন সে বাড়ি ফিরবে এবং আমি তাকে দেখতে পাব। গতকাল রাতে আমি তার শুভ যাত্রা কামনা করি সে উত্তর দিয়েছে ধন্যবাদ এবং এটাই। আমি আশা করি সে নিরাপদে থাকবে এবং নিজের যত্ন নেবে। এটি আমার অপ্রত্যাশিত একতরফা প্রেমের গল্পের শেষ নয়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url